প্রকাশিত: ১৯/০৫/২০১৮ ৯:৩৯ এএম , আপডেট: ১৭/০৮/২০১৮ ২:৪৮ এএম

সীতাকুন্ড প্রতিনিধি

সীতাকুন্ডে নিজ বসতঘরে ফাঁসিতে ঝুলানো অবস্থায় দুই আদিবাসী ত্রিপুরা কিশোরীর লাশ উদ্ধার করেছে পুলিশ। আজ শুক্রবার বিকালে উপজেলার পৌরসদরস্থ ৫নং ওয়ার্ড জঙ্গল মহাদেবপুর এলাকার ত্রিপুরা পল্লী থেকে লাশ দুটি উদ্ধার করা হয়েছে। নিহত দুই কিশোরী হলেন- ত্রিপুরা পল্লীর পুনেল কুমার ত্রিপুরার মেয়ে সুকুলতি ত্রিপুরা (১৫) ও সুমন কুমার ত্রিপুরার মেয়ে ছবি রানী ত্রিপুরা (১৪)।

ত্রিপুরা পল্লীর বাসিন্দা সূত্রে জানা যায়,সকালে জুমচাষের জন্য কিশোরী সুকুলতি ও ছবি রানীকে ঘরে রেখে তার বাবা,মা পাহাড়ে চলে যান। বিকালে নিজ ঘরে ফেরার পর পুনেল ত্রিপুরার বসতঘরের একটি কক্ষে দুই কিশোরীকে ঝুলন্ত অবস্থায় দেখতে পেয়ে আত্মচিৎকার করেন সুকুলতির মা। এতে আশপাশের প্রতিবেশীরা ঘটনাস্থলে ছুটে আসেন। খবর পেয়ে সীতাকুন্ড থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে দুই কিশোরীর লাশ উদ্ধারের পর ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করেন।

এ বিষয়ে সীতাকুন্ড উপজেলা আদিবাসি ত্রিপুরা পরিষদের সাধারণ সম্পাদক রবীন্দ্র ত্রিপুরা বলেন,‘এভাবে দুটি মেয়ে বিষপ্রাণ করে আত্মহত্যা কোনভাবে সম্ভব না,গত কয়েকদিন ধরে সুকুলতি ত্রিপুরাকে যেই ছেলে প্রেমের প্রস্তাব দিয়ে আসছিল,সেই আজ পরিকল্পিতভাবে সুকুলতি ও তার বান্ধবীকে হত্যা করতে পারে। আমরা এই বিষয়ে আইনের সহায়তা কামনা করছি।’

পাঠকের মতামত